ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

নির্বাচন ও ইসি

কেউ যেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় পাস না করে, সেজন্য স্বতন্ত্র প্রার্থী মাহি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
কেউ যেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় পাস না করে, সেজন্য স্বতন্ত্র প্রার্থী মাহি

রাজশাহী: রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনে কেউ যেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় বের না হয়ে যায় (পাস না করে) সেজন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটের লড়াইয়ে নেমেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেল ৪টার দিকে রিটার্নিং কর্মকর্তা ও রাজশাহী জেলা প্রশাসক মো. শামীম আহমেদের হাতে মনোনয়নপত্র জমা দিয়ে তিনি নিজেই এ কথা বলেন।

সাংবাদিকদের সঙ্গে আলাপের সময় তিনি বলেন, কেউ যেন এই আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বের না হয়ে যায় সেজন্যই আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি।

তিনি আরও বলেন, স্বতন্ত্র বললেই আমার মনে কষ্ট লাগে। কারণ, আমি মনেপ্রাণে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শকে লালন করি। প্রধানমন্ত্রীর নৌকাকে নিজের নৌকা মনে করি। প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন, কোনো এলাকায় যেন কেউ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত না হন। এই জায়গা থেকেই আমি রাজশাহীর তানোর-গোদাগাড়ী আসন থেকে নির্বাচন করতে চাই।

মাহি বলেন, আমার কাছে মনে হয়েছে, এই আসনটিতে আওয়ামী লীগের যিনি প্রার্থী তিনি অনেকটাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে যেতে পারেন। তাই প্রথম থেকেই নির্বাচনী মাঠে থাকতে চাই।

চাঁপাইনবাবগঞ্জ থেকে দলীয় মনোনয়ন চাওয়ার পরও সেখানে নির্বাচন না করে রাজশাহীতে করার কারণ সম্পর্কে জানতে চাইলে মাহিয়া মাহি বলেন, সেখানে অনেক প্রার্থী। তাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেউ বেরিয়ে যাওয়া সুযোগ নেই। তাই রাজশাহীর এই আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই।

এর আগে গত সোমবার (২৭ নভেম্বর) দুপুরে রাজশাহীর তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয় থেকে মাহিয়া মাহির পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন তার এক নিকট আত্মীয়। চিত্রনায়িকা মাহিয়া মাহি চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে শেষ পর্যন্ত তার নানাবাড়ির এলাকায় থেকে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন।

বাংলাদেশ সময়: ২২৫৭ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
এসএস/এমজে

 
 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।