ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

একাধিকবার গোপন ভোটকক্ষে যাওয়ায় নারীকে তিন দিনের জেল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, জুন ২১, ২০২৩
একাধিকবার গোপন ভোটকক্ষে যাওয়ায় নারীকে তিন দিনের জেল

ঢাকা: রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে একাধিকবার গোপন ভোটকক্ষে যাওয়ার অপরাধে এক নারীকে তিন দিনের জেল দেওয়া হয়েছে।

বুধবার (২১ জুন) নির্বাচন কমিশনের জনসংযোগ পরিচালক মো. শরিফুল আলম এই তথ্য জানান।

তিনি বলেন, রাজশাহী সিটি করপোরেশনের ২৮ নম্বর ওয়ার্ডের ১৪১ নম্বর কেন্দ্র, তালাইমারী দারুল উলুম আলিম মাদ্রাসার নিচতলায় এ ঘটনা ঘটে।

মোসা. সাবিয়া নামে ওই নারী একাধিকবার নারী ভোটারদের নিয়ে গোপন কক্ষে প্রবেশ করেন, যা কমিশনাররা সিসিটিভি মনিটরে দেখতে পান। এরপর প্রিজাইডিং অফিসারের সঙ্গে তারা যোগাযোগ করেন এবং তাৎক্ষণিকভাবে নির্বাহী ম্যাজিস্ট্রেট এসে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে তিন দিনের জেল দিয়ে দেন।

নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেন, সকাল থেকেই সিসি ক্যামেরায় ভোটগ্রহণ পর্যবেক্ষণ করছি। পাশাপশি টিভির তথ্যগুলোও দেখছি। ভোটগ্রহণ ভালোভাবে হয়েছে। কোনো অনিয়মের খবর পাইনি। ইভিএমে নানা ত্রুটি ধরা পড়েছে। আমরা সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিয়েছি

তিনি বলেন, কোথাও ভোট থেমে নেই, মাঝে রাজশাহীতে বৃষ্টি হয়েছে। এখন আর কোনো সমস্যা নাই। আমাদের মনিটরিং সেল থেকে কোনো অনিয়মের তথ্য পায়নি। ইভিএমে যেসব সমস্যা হয়েছিল, সেগুলো নেই।

তিনি আরও বলেন, রাজশাহীর একটি ভোটকেন্দ্রে একজন নারীকে একাধিকবার বুথে ঢুকতে দেখেছি। তাকে আটক করে অলরেডি শাস্তি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, জুন ২১, ২০২৩
ইইউডি/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ