ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ইসিকে বিশ্বাস করে এজেন্টই দেননি জাকের পার্টির মেয়র প্রার্থী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, জুন ২১, ২০২৩
ইসিকে বিশ্বাস করে এজেন্টই দেননি জাকের পার্টির মেয়র প্রার্থী

রাজশাহী: নির্বাচন কমিশনকে (ইসি) বিশ্বাস করে কেন্দ্রে কোনো পোলিং এজেন্টই দেননি জাকের পার্টির গোলাপ ফুল প্রতীকের মেয়র প্রার্থী লতিফ আনোয়ার। তিনি বলেন, ফল যাই হোক, তা মেনে নেব।

বুধবার (২১ জুন) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। তবে ইভিএম জটিলতা এবং বৃষ্টির কারণে রাজশাহীর কেন্দ্রগুলোতে সকাল থেকে ভোটারদের উপস্থিতি ও ভোটগ্রহণের হার কম। বেলা ১১টার দিকে অপেক্ষাকৃত বেশি ভোটার কেন্দ্রে আসতে শুরু করেন। এরপরই বৃষ্টি শুরু হয়।

জাকের পার্টির মেয়র প্রার্থী লতিফ আনোয়ার মহানগরের ১০ নম্বর ওয়ার্ডের হেতমখাঁ গোরস্থান এলাকায় থাকা মুসলিম হাই স্কুল কেন্দ্রে ভোট দিতে আসেন দুপুর ১২টার দিকে। ভোট দেওয়ার পর কথা বলেন গণমাধ্যমের সঙ্গে। তিনি বলেন, পরিবেশ ও পরিস্থিতি ভালো আছে।

কেন্দ্রে পোলিং এজেন্ট না দেওয়ার বিষয়ে প্রশ্ন তুললে তিনি গণমাধ্যম কর্মীদের বলেন, ইসিকে বিশ্বাস করে কোনো পোলিং এজেন্ট দিইনি। আমি দেশের নির্বাচন ব্যবস্থাকে বিশ্বাস করতে চাই। আর এই কারণেই কোনো পোলিং এজেন্ট দিইনি।  

আরেক প্রশ্নের জবাবে লতিফ আনোয়ার বলেন, বাংলাদেশের জনগণকে আমি বিশ্বাস করি। এই বিশ্বাস দেখিয়েই ভালোবাসা নিতে চাই। জাকের পার্টির কোনো কর্মী সংকট নেই। কেউ যদি মনে করেন, জাকের পার্টি নরম, তাহলে তিনি ভুল করবেন। কারণ আমাদের প্রচুর সংখ্যক নেতা-কর্মী ও সমর্থক সারা দেশেই আছেন।  

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, জুন ২১, ২০২৩
এসএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।