ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ষড়যন্ত্র না হলে জয়ী হবো: আউয়াল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, জুন ১২, ২০২৩
ষড়যন্ত্র না হলে জয়ী হবো: আউয়াল

খুলনা: খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে ইসলামি আন্দোলন বাংলাদেশের প্রার্থী মাওলানা আব্দুল আউয়াল বলেছেন, এখনও ভোটের পরিবেশ ভালো। সব কেন্দ্রে আমাদের পোলিং এজেন্ট আছেন।

কোনো প্রকার ষড়যন্ত্র না হলে, আশা করছি বিপুল ভোটে জয় লাভ করবো।  

সোমবার (১২ জুন) সকালে পশ্চিম বানিয়াখামার দারুল কোরআন বহুমুখী মাদ্রাসায় ভোট দিয়ে তিনি এ কথা বলেন।

আব্দুল আউয়াল বলেন, এখনও ভোটের পরিবেশ ভালো। এমন পরিবেশ থাকলে মানুষ ভোট দিতে আসবে। সব কেন্দ্রে আমাদের পোলিং এজেন্ট আছেন। কোনো প্রকার ষড়যন্ত্র না হলে, আশা করছি বিপুল ভোটে জয় লাভ করবো। নির্বাচন যদি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হয় ফলাফল যা হয় তা মেনে নেব।

খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের তালুকদার আব্দুল খালেক নৌকা প্রতীকে, জাতীয় পার্টির (জাপা) শফিকুল ইসলাম মধু লাঙ্গল প্রতীকে, ইসলামি আন্দোলন বাংলাদেশের মো. আব্দুল আউয়াল হাতপাখা প্রতীকে ও জাকের পার্টির এসএম সাব্বির হোসেন গোলাপ ফুল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া টেবিল ঘড়ি প্রতীকে স্বতন্ত্রপ্রার্থী এসএম শফিকুর রহমান মুশফিকও ভোটের লড়াইয়ে রয়েছেন।

আর কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নিয়েছেন ১৭৭ জন প্রার্থী। দুজন কাউন্সিলর প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচনে ৫ লাখ ৩৫ হাজার ৫২৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের সুযোগ পাচ্ছেন। ভোটগ্রহণ করা হচ্ছে ২৮৯টি কেন্দ্রের এক হাজার ৭৩২টি কেন্দ্রে।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, জুন ১২, ২০২৩
এমআরএম/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।