ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

মনোনয়নপত্র জমা দিলেন আ. লীগের মেয়র প্রার্থী আবুল খায়ের 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, মে ১৪, ২০২৩
মনোনয়নপত্র জমা দিলেন আ. লীগের মেয়র প্রার্থী আবুল খায়ের 

বরিশাল: মনোনয়নপত্র জমা দিলেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ ওরফে খোকন সেরনিয়াবাত।

রোববার (১৪ মে) দুপুর সাড়ে ১২টায় তার পক্ষে রির্টানিং কর্মকতা মো. হুমায়ুন কবিরের কাছে মনোনয়নপত্র জমা দেন প্রধান পরিচালনা কমিটির সদস্যরা।

তারা হলেন- মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ‌্যাডভোকেট আফজালুল করিম, অ‌্যাডভোকেট কেএস আহমেদ কবির, অ‌্যাডভোকেট লস্কর নুরুল হক, অ‌্যাডভোকেট আনিচ উদ্দিন সহিদ, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুক হক খান মামুন, ওয়াকার্স পার্টির জেলা শাখার সাধারণ সম্পাদক অ‌্যাডভোকেট শেখ টিপু সুলতান।

মনোনয়নপত্র জমা শেষে খোকন সেরনিয়াবাতের প্রধান নির্বাচন এজেন্ট আফজালুল করিম বলেন, আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী একজন সৎ ও ভালো মানুষ। বরিশাল নগরীতে আনেকগুলো সমস্যা  রয়েছে। তার মধ্যে প্রধান সমস্যা হলো হোল্ডিং ট্যাক্স। তিনি নির্বাচিত হলে বাসাবাড়ির মালিকদের ঘাড়ে করের খড়গ কমানো। পশাপাশি নগরবাসীকে যথাযথ সম্মান ফিরিয়ে দেওয়া হবে।

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনের রির্টানিং অফিসার ও খুলনার অঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. হুমায়ুন কবির বলেন, আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহর পক্ষে তার প্রতিনিধিরা ফরম জমা দিয়েছেন। এছাড়া আলী হোসেন নাম সত্বন্ত্র প্রার্থী আলী হোসেন নামে আরও একজনে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, মে ১৪, ২০২৩
এমএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।