ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

শিক্ষা

শতবর্ষের জার্নালে শ্রেষ্ঠ আর্টিকেল লেখকদের সম্মাননা দিল ঢাবি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
শতবর্ষের জার্নালে শ্রেষ্ঠ আর্টিকেল লেখকদের সম্মাননা দিল ঢাবি

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শতবর্ষ উপলক্ষে আয়োজিত প্রত্যেক জার্নালের বিশেষ সংখ্যার শ্রেষ্ঠ আর্টিক্যাল লেখককে সনদ, ক্রেস্ট ও প্রাইজমানি দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

রোববার (২৪ অক্টোবর) ঢাবি গবেষণা প্রকাশনা মেলা-২০২২ এর সমাপনী অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান নির্বাচিত শিক্ষকদের হাতে সম্মাননা তুলে দেন।

এতে কলা অনুষদের জার্নালে (ইংরেজি) শ্রেষ্ঠ আর্টিকেল লেখক হিসেবে নির্বাচিত হয়েছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক এবং বিশ্ববিদ্যালয়ের আইকিইএসির অতিরিক্ত পরিচালক ড. এটিএম শামসুজ্জোহা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রসাশন) অধ্যাপক ড. মোহাম্মদ সামাদ, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. মাকসুদ কামাল, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ মমতাজ উদ্দিন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ উপলক্ষে নেওয়া কবিতা, রচনা ও ফটোগ্রাফি প্রতিযোগিতায় বিজয়ীদেরও পুরস্কার দেওয়া হয়। এছাড়া প্রত্যেক অনুষদ, ইনস্টিটিউট এবং সেন্টারের পোস্টারসমূহ থেকে নির্বাচিত প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পোস্টার উপস্থাপনকারীকেও পুরস্কার দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
এসকেবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।