ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

শিক্ষা

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে চালু হচ্ছে এমফিল-পিএইচডি ডিগ্রি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে চালু হচ্ছে এমফিল-পিএইচডি ডিগ্রি

সিরাজগঞ্জ:  রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে এমফিল ও পিএইচডি ডিগ্রি প্রোগ্রাম চালু হচ্ছে। ২০২১-২০২২ শিক্ষাবর্ষে এমফিল ও পিএইচডি ডিগ্রি প্রোগ্রামে শিক্ষার্থী ভর্তির জন্য সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. শাহ আলী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ১১ সেপ্টেম্বর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের ১৬তম সভায় সর্বসম্মতিক্রমে ২০২১-২০২২ শিক্ষাবর্ষ থেকে এমফিল ও পিএইচডি প্রোগ্রাম চালুর বিষয়টি অনুমোদিত হয়। প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে সভায় সভাপতিত্ব করেন উপাচার্য প্রফেসর ড. মো. শাহ্ আজম।  

পরে ১৯ সেপ্টেম্বর (সোমবার) রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ২০তম সিন্ডিকেট সভা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. শাহ্ আজমের সভাপতিত্বে প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। ওই সভায় ২০২১-২০২২ শিক্ষাবর্ষ থেকে স্নাতকোত্তর, এমফিল ও পিএইচডি প্রোগ্রাম চালুর বিষয়ে চূড়ান্ত অনুমোদন দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa