ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

ঢাবির রেজিস্টার্ড গ্র্যাজুয়েট হিসেবে তালিকাভুক্তির সময়সীমা বৃদ্ধি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
ঢাবির রেজিস্টার্ড গ্র্যাজুয়েট হিসেবে তালিকাভুক্তির সময়সীমা বৃদ্ধি

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) রেজিস্টার্ড গ্র্যাজুয়েট হিসেবে তালিকাভুক্তির সময়সীমা আগামী ২ অক্টোবর পর্যন্ত বাড়ানো হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর)  ঢাবির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।



ইতোপূর্বে রেজিস্টার্ড গ্র্যাজুয়েট হিসেবে তালিকাভুক্তির সর্বশেষ তারিখ ছিল ৩০ সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত। কিন্তু ৩০ সেপ্টেম্বর ২০২২ ছুটির দিন হওয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয় আদেশ, ১৯৭৩ এর প্রথম সংবিধির ৪৬(৬) ধারা অনুযায়ী এই সময়সীমা বাড়ানো হয়।

নির্ধারিত আবেদন ফরম পূরণ করে আগামী ২ অক্টোবরের মধ্যে জনতা ব্যাংক, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস শাখা, টিএসসিতে নির্ধারিত ফি জমাদানের মাধ্যমে গ্র্যাজুয়েটরা আবেদন করতে পারবেন। রেজিস্টার্ড গ্র্যাজুয়েট হিসেবে তালিকাভুক্তির জন্য আবেদন পত্রের সঙ্গে ডিগ্রি সার্টিফিকেটের সত্যায়িত ফটোকপি ও পাসপোর্ট সাইজের চার কপি সত্যায়িত রঙিন ছবি জমা দিতে হবে।

আজীবন রেজিস্টার্ড গ্র্যাজুয়েটদেরকে তাদের ডিজিটাল আইডি কার্ড সংগ্রহের জন্য অফিস চলাকালীন প্রশাসনিক ভবনের ২০৭ নং কক্ষে যোগাযোগ করতে অনুরোধ জানানো হচ্ছে।

 বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯,২০২২
 এসকেবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।