ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

কান ধরে উঠবস: প্রতিবাদে প্রাথমিক শিক্ষকদের কর্মসূচি 

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
কান ধরে উঠবস: প্রতিবাদে প্রাথমিক শিক্ষকদের কর্মসূচি 

ঢাকা: কক্সবাজার সাহিত্যিকা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের মানসিক নির্যাতনে সহকারী শিক্ষিকা সাকিলা মনছুরের স্ট্রোকজনিত মৃত্যু এবং রাজশাহীর পবার হাড়ুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জান্নাতুল ফেরদাউসকে কান ধরে উঠবস করানোর প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে তিন দিনের কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি।  

সোমবার (২৯ আগস্ট) রাতে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির ভার্চ্যুয়াল সভায় এ সিদ্ধান্ত হয় বলে জানিয়েছেন সমিতির সভাপতি মোহাম্মদ শামছুদ্দীন মাসুদ ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও মো. আব্দুল লতিফ।

কর্মসূচির মধ্যে রয়েছে, আগামী ১ সেপ্টেম্বর বিদ্যালয়ে শিক্ষকদের কালোব্যাজ ধারণ; আগামী ৭ সেপ্টেম্বরের মধ্যে অভিযুক্তদের আইনের আওতায় আনা না হলে ১০ সেপ্টেম্বর সকাল ১১টায় স্ব-স্ব উপজেলায় মানববন্ধন এবং আগামী ১১ সেপ্টেম্বর স্ব উপজেলা শিক্ষা অফিসারের মাধ্যমে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের কাছে স্মারকলিপি জমা দেন।  

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২২
এমআইএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।