ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

গুচ্ছ ভর্তি: ইবিতে ‘সি’ ইউনিটের পরীক্ষা সম্পন্ন

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
গুচ্ছ ভর্তি: ইবিতে ‘সি’ ইউনিটের পরীক্ষা সম্পন্ন কেন্দ্র থেকে বের হওয়া শিক্ষার্থীদের একাংশ প্রশাসনের পরিদর্শন

ইবি (কুষ্টিয়া): বিজ্ঞান ও প্রযুক্তি (জিএসটি) ভুক্ত ২২ বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০২১-২২ শিক্ষাবর্ষ সম্মান প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা শেষ হয়েছে।  

শনিবার (২০ আগস্ট) দুপুর ১২টা থেকে ১টা ‘সি’ (বাণিজ্য) ইউনিটের ভর্তি পরীক্ষার মধ্য দিয়ে গুচ্ছভুক্ত ভর্তি পরীক্ষা শেষ হয়েছে।

‘সি’ ইউনিটে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্রেন্দ্রর দুইটি উপকেন্দ্রে চলে পরীক্ষা। এতে মোট ১ হাজার ৪৮৭ জনের মধ্যে উপস্থিত ছিলেন ১ হাজার ৪০৪ জন পরীক্ষার্থী। যা মোট পরীক্ষার্থীর ৯৪.৪২ শতাংশ।
 
এদিকে, গুচ্ছের বাইরে বিশ্ববিদ্যালয়ের নিজ ব্যবস্থাপনায় ২৭ আগস্ট ধর্মতত্ত্ব ও ইসলামী শিক্ষা অনুষদভুক্ত ‘ডি’ ইউনিটের এবং ২৮ আগস্ট বিজ্ঞান অনুষদভুক্ত শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের ভর্তি পরীক্ষা একই সময়ে অনুষ্ঠিত হবে।

পরীক্ষা চলাকালে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া প্রমুখ কেন্দ্র পরিদর্শন করেন। সুষ্ঠু পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন পরীক্ষার্থী ও অভিভাবকরা।  

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।