ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

অধ্যক্ষের চেয়ে ক্ষমতা বেশি ইডেন ছাত্রলীগ সভাপতির!

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
অধ্যক্ষের চেয়ে ক্ষমতা বেশি ইডেন ছাত্রলীগ সভাপতির! তামান্না জেসমিন রিভা

ঢাকা: ছাত্রলীগের কর্মসূচিতে অংশ না নেওয়ায় ছাত্রীদের সঙ্গে খারাপ আচরণের অডিও ভাইরাল হয়েছে ইডেন কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি তামান্না জেসমিন রিভার। এতে ছাত্রলীগ নেত্রীকে বলতে শোনা যায়, ‘বেশি চ্যাটাং চ্যাটাং করতেছিস।

এক পায়ে পাড়া দিমু, আরেক পা টাইনা ধইরা ছিঁড়া ফেলমু। চার মাস হয়ে গেছে ফাইজলামি শুরু করছিস। ’

হল প্রশাসন নিয়ে বলতে শোনা যায়, ম্যাডামদের ক্ষমতা আছে, আমাদের রুম থেকে একটা মেয়েকে বের করার? ইডেন কলেজের প্রিন্সিপালেরও ক্ষমতা নেই, এ রুম থেকে একটা মেয়েকে বের করার। একদম গলায় পাড়া দিয়ে ধরতে ইচ্ছা করতেছে। আগামী এক ঘণ্টার মধ্যে যে রুমে বলবো, সে রুমে যাবি। আমার সঙ্গে হ্যাডাম দেখাইতে আসে।  

এদিকে ফাঁস হওয়া অডিও নিজের বলে স্বীকারোক্তি দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দিয়েছে রিভা। এতে তিনি লেখেন, ‘ইডেন কলেজ ছাত্রলীগের প্রতিটি কর্মীর সঙ্গে আমার আত্মার সম্পর্ক। এরা আমার পরিবারের সদস্য ছাড়া অন্য কিছু নয়। একান্ত ব্যক্তিগত পরিবেশে হলেও দায়িত্বশীল জায়গা থেকে অসংযত ভাষার প্রয়োগ আমার অপরাধ হয়েছে বলে আমি স্বীকার করছি। ছাত্রলীগ আমাকে এমন শিক্ষা দেয় না। তাই সংগঠনের প্রতি আমি ক্ষমাপ্রার্থী। ’

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
এসকেবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।