ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

শিক্ষা

গুচ্ছের ‘বি’ ইউনিটে শাবিপ্রবিতে উপস্থিত ৯৫.৭৫ শতাংশ

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
গুচ্ছের ‘বি’ ইউনিটে শাবিপ্রবিতে উপস্থিত ৯৫.৭৫ শতাংশ

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) আঞ্চলিক কেন্দ্রে সাধারণ, বিজ্ঞান ও প্রযুক্তি (জিএসটি) গুচ্ছভুক্ত কলা অনুষদ ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এতে দুই হাজার ৩৩১ জন পরীক্ষার্থীর মধ্যে উপস্থিত ছিল দুই হাজার ২৩২ জন, অর্থাৎ উপস্থিতির হার ৯৫.৭৫ শতাংশ।

অনুপস্থিত ছিল ৯৯ জন, অর্থাৎ ৪.২৫ শতাংশ।

শনিবার (১৩ আগস্ট) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন ভর্তি কমিটির সদস্য সচিব সহযোগী অধ্যাপক ইশরাত ইবনে ইসমাইল।

তিনি বলেন, গুচ্ছের বি ইউনিটের পরীক্ষায় অংশ দুই হাজার ৩৩১ জন পরীক্ষার্থীর মধ্যে উপস্থিত ছিল দুই হাজার ২৩২ জন, অর্থাৎ উপস্থিতির হার ৯৫.৭৫ শতাংশ। অনুপস্থিত ছিল ৯৯ জন, অর্থাৎ ৪.২৫ শতাংশ। এর আগে বেলা ১২টা থেকে ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের চারটি একাডেমিক ভবনে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। ।

এদিকে পরীক্ষা শুরুর পর একাডেমিক ভবন সি এর কেন্দ্র পরিদর্শন করেন শাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। পরীক্ষা সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সংশ্লিষ্ট সবাকে ধন্যবাদ জানান উপাচার্য।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম ও ভর্তি কমিটির সদস্যরা। এছাড়া আগামী ২০ আগস্ট বাণিজ্য অনুষদ ‘সি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এতে শাবিপ্রবির কেন্দ্রে অংশ নিবেন ৮৩০ জন।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa