ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার জন্য প্রস্তুত শাবিপ্রবি

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার জন্য প্রস্তুত শাবিপ্রবি

শাবিপ্রবি (সিলেট): শনিবার (১৩ আগস্ট) অনুষ্ঠিত হতে যাচ্ছে সাধারণ, বিজ্ঞান ও প্রযুক্তি ২২টি বিশ্ববিদ্যালয়ের গুচ্ছভুক্ত কলা অনুষদ ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা।  
এরই অংশ হিসেবে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) আঞ্চলিক কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শুক্রবার (১২ আগস্ট) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন গুচ্ছ ভর্তি পরীক্ষার শাবিপ্রবি কেন্দ্রের সভাপতি অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার।

তিনি বাংলানিউজকে বলেন, গুচ্ছের বি ইউনিটের ভর্তি পরীক্ষার জন্য সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। ইতোমধ্যে সীট প্ল্যানও তৈরি করা হয়েছে। আগামীকাল (শনিবার) বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন এ, সিডিই-এর ভেন্যুতে দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষায় জালিয়াতি ঠেকাতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা কাজ করছে।

এর আগে গত ৩০ জুলাই দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত দেশব্যাপী গুচ্ছের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এরপর বৃহস্পতিবার (৪ আগস্ট) পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। এছাড়া আগামী ২০ আগস্ট বাণিজ্য অনুষদ ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০২২
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad