ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

তরুণীকে ধর্ষণের অভিযোগ ইবি কর্মকর্তার বিরুদ্ধে 

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
তরুণীকে ধর্ষণের অভিযোগ ইবি কর্মকর্তার বিরুদ্ধে  ফরিদুর রহমান

ইবি: বাসা ভাড়ার টাকা দিতে না পারায় এক তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক কর্মকর্তার বিরুদ্ধে। অভিযুক্ত কর্মকর্তার নাম ফরিদুর রহমান।

তিনি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক।

তবে এ অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত ফরিদুর রহমান।  

খোঁজ নিয়ে জানা যায়, কুষ্টিয়া শহরের চৌড়হাস স্টেডিয়াম সংলগ্ন ৫ তলা বাসার প্রথম তলায় ঈদুল ফিতরের পর ভাড়া আসেন এক তরুণী (২৪)। বাসার মালিক ফরিদুর রহমান স্ত্রী ছাড়াই এ বাসার তৃতীয় তলায় একা থাকতেন বলে জানা গেছে।

ভুক্তভোগী তরুণী অভিযোগ করে বলেন, পারিবারিক সমস্যার কারণে আমি এখানে ভাড়া থাকতে আসি। অগ্রীম ভাড়া দিতে পারবো না শর্তে সেখানে থাকতে দিতে রাজি হন বাসার মালিক। কিন্তু তিনি কয়েকদিন পরেই আমাকে অগ্রীম ভাড়ার জন্য চাপ দিতে থাকেন। বিভিন্ন সমস্যার কারণে আমি ভাড়া দিতে পারছিলাম না।  

একদিন তিনি কক্ষের ভেতরে ঢুকে ভাড়া দাবি করেন। আমি দিতে না পারায় তিনি দরজা বন্ধ করে দেন এবং আমার সঙ্গে অনৈতিক কাজ করেন। এরপর থেকে প্রতিদিন তিনি বিভিন্ন হুমকি দিয়ে আমার সঙ্গে এ অনৈতিক কাজ চালিয়ে যান। পরে বাধ্য হয়ে আমার মোবাইল বিক্রি করে ভাড়া পরিশোধ করে সেখান থেকে চলে আসি।

অভিযুক্ত ফরিদুর রহমান বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ বানোয়াট ও ভিত্তিহীন। আমার বিভিন্ন জায়গায় লোন নেওয়া আছে, যার কারণে ভাড়া ছাড়া কাউকে বাসায় রাখি না। মেয়েটি সময়মতো ভাড়া দিতো না এবং ভাড়া কম দিতো। যার জন্য তাকে বাসা ছাড়তে বলি। এসব কারণে সে এমন টালবাহানা মার্কা কথা বলেছে এবং আমার বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ করছে।

এ বিষয়ে প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে পত্রপত্রিকায় নিউজটি দেখেছি। ঘটনাটি সত্য হলে কর্তৃপক্ষ যথাযথ ব্যবস্থা নেবে।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, আগস্ট ০১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।