ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

শিক্ষা

কুয়েটে ‘ফরেন স্টুডেন্ট ডরমিটরি’ ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
কুয়েটে ‘ফরেন স্টুডেন্ট ডরমিটরি’ ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন

খুলনা: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) ‘ফরেন স্টুডেন্ট ডরমিটরি’ ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তরের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৭ জুলাই) দুপুরে প্রধান অতিথি থেকে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন ‘খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অবকাঠামো ও একাডেমিক কার্যক্রম সম্প্রসারণ’ প্রকল্পের আওতায় এ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করেন।

এ সময় তিনি প্রকল্পের কাজের গুনগত মান ঠিক রেখে নির্দিষ্ট সময়ের মধ্যে সুসম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সবাইকে নির্দেশনা দেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. কাজী এ বি এম মহীউদ্দিন, ‘খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অবকাঠামো ও একাডেমিক কার্যক্রম সম্প্রসারণ’ প্রকল্পের প্রকল্প পরিচালক প্রকৌশলী ড. মো. জুলফিকার হোসেন, শিক্ষকদের পক্ষ থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মহিউদ্দিন আহমেদ, প্রধান প্রকৌশলী এ বি এম মামুনুর রশীদ।

অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন ফরেন ফ্যাকাল্টি মেম্বার সৌদি আরবের ইউনিভার্সিটি অব প্রিন্স মুগ্রিমের সহযোগী অধ্যাপক ড. আব্দুর রহমান এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের পাবলিক রিলেশনস অফিসার মো. রবিউল ইসলাম।

অনুষ্ঠানে কুয়েটের বিভিন্ন অনুষদের ডীন, ইনস্টিটিউট পরিচালক, বিভাগীয় প্রধান, পরিচালক, হল প্রভোস্ট, রেজিস্ট্রার, দপ্তর ও শাখা প্রধানসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, শিক্ষার্থী ও সুধীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
এমআরএম/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa