ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

শিক্ষা

মাথায় ব্যাণ্ডেজ নিয়ে প্রক্সি দিতে এসে চিকিৎসক আটক

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৭ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
মাথায় ব্যাণ্ডেজ নিয়ে প্রক্সি দিতে এসে চিকিৎসক আটক আটকরা।

রাবি: নাকে-মাথায় ব্যান্ডেজ নিয়ে অসুস্থ সেজে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ভর্তি পরীক্ষায় প্রক্সি দিতে এসে এক চিকিৎসক আটক হয়েছেন। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক বছরের কারাদণ্ড দিয়ে জেলে পাঠানো হয়েছে।

 

মঙ্গলবার (২৬ জুলাই) বিকেলে বিশ্ববিদ্যালয়ের 'এ' ইউনিটের ভর্তি পরীক্ষার চতুর্থ শিফটে তাকে আটক করা হয়। পরে তাকে গ্রেফতার দেখিয়ে জেলে পাঠানো হয়।

ওই জালিয়াতের নাম ডা. সমের রায়। তিনি খুলনা মেডিক্যাল কলেজের প্রাক্তন ছাত্র এবং খুলনার একটি বেসরকারি মেডিক্যাল কলেজের প্রভাষক দাবি করেছেন বলে নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে।  

অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে বাংলানিউজকে বলেন, রাহাত আমিন নামে একজনের হয়ে তিনি প্রক্সি দিতে এসেছিলেন। তিনি মাথায়, নাকে ও হাতে ব্যান্ডেজ বেঁধে পরীক্ষা দিতে এসেছিলেন। যাতে তাকে চেনা না যায় এজন্য এমন করেছিলেন। তিনি খুলনার একটি মেডিক্যাল কলেজের প্রভাষক বলে দাবি করেছেন। তাকে এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। একই সঙ্গে যার হয়ে প্রক্সি দিতে এসেছিলেন সেই রাহাত আমিনকে এক মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।  

প্রসঙ্গত, এদিন আরও ৩ জন প্রক্সি দিতে এসে আটক হয়েছেন। তাদেরও এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৮৫৫ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa