ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

শিক্ষা

ঢাবি এলাকায় মধ্যরাতে তরুণীকে হেনস্থা: থানায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, জুন ১০, ২০২২
ঢাবি এলাকায় মধ্যরাতে তরুণীকে হেনস্থা: থানায় মামলা

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এফ রহমান হলের সামনে এক তরুণীর জামা টেনে ছিঁড়ে যৌন হয়রানির অভিযোগে মামলা হয়েছে। শুক্রবার (১০ জুন) রাজধানীর শাহবাগ থানায় অজ্ঞাতদের আসামি করে এই মামলা করেছেন ওই তরুণী।

বুধবার (৮ জুন) দিনগত রাত সোয়া ১২টার দিকে ঢাবির এফ রহমান হলের সামনে দিয়ে যাওয়ার সময় রিকশা আরোহী ওই তরুণীকে হেনস্থা করা হয়।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার বলেন, আমরা ভুক্তভোগী তরুণীর মামলা নিয়েছি। তার বক্তব্য অনুযায়ী আসামি হেলমেট পরাছিল। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ঘটনার বিবরণে তরুনী জানান, বুধবার রাতে ধানমন্ডি থেকে রিকশায় করে পুরান ঢাকায় যাচ্ছিলাম। পথে নীলক্ষেত থেকে টিএসসির দিকে যাওয়ার সময় দুজন বখাটে বাইক নিয়ে রিকশার পেছন থেকে এসে আমার জামা ধরে টান দেয়। এক পর্যায়ে টেনেহিঁচড়ে আমার জামা ছিঁড়ে ফেলে। এরপর উল্টো আমাকেই গালাগাল করতে করতে চলে যায়।

এসময় আমার কাছে একটি মোবাইল ফোন ও কানে হেডফোন ছিল। তবে শরীরে কোনো স্বর্ণের গহনা ছিল না। তখন আমার চিৎকার শুনেও আশপাশের মানুষ এগিয়ে আসেনি। এ ঘটনায় আমি ভীষণ ভয় পেয়ে যাই।

ওই মোটরসাইকেল চালককে চিনতে পেরেছেন কি না- জানতে চাইলে তিনি বলেন, তার মাথায় হেলমেট পরা ছিল, তবে আমি তাকে দেখেছি। পরবর্তী সময়ে দেখলে শনাক্ত করতে পারব।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, জুন ১০, ২০২২
পিএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।