ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

শিক্ষা

রাষ্ট্রপতির সঙ্গে বশেফমুবিপ্রবি উপাচার্যের সাক্ষাৎ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, মে ২৮, ২০২২
রাষ্ট্রপতির সঙ্গে বশেফমুবিপ্রবি উপাচার্যের সাক্ষাৎ

রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়গুলোর আচার্য মো. আবদুল হামিদের সঙ্গে জামালপুরে প্রতিষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ সৌজন্য সাক্ষাৎ করেছেন।  

শনিবার (২৮ মে) সন্ধ্যায় বঙ্গভবনে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

সাক্ষাৎকালে ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমসহ সার্বিক বিষয় সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন।  

রাষ্ট্রপতি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার পরিবেশ বজায় রাখার লক্ষ্যে প্রয়োজনীয় সব ধরনের ব্যবস্থা নেওয়ার জন্য উপাচার্যকে নির্দেশনা দেন।  

একই সঙ্গে বাঙালির স্বপ্নজয়ের সারথি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব-এর নামে প্রতিষ্ঠিত এ বিশ্ববিদ্যালয় পরিচালনায় উপাচার্যের সার্বিক সাফল্য কামনা করেন।  

এদিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে স্মারকগ্রন্থ ‘অবিনাশী জনক তুমি’ রাষ্ট্রপতিকে হস্তান্তর করেন উপাচার্য।

এ সময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ মোহাম্মদ আবদুল মাননান, রেজিস্ট্রার খান মো. অলিয়ার রহমান, পরিচালক কর্নেল (অব.) কাজী শরীফ উদ্দিন, পিএস টু ভিসি মো. শরিফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।  

এছাড়া রাষ্ট্রপতির কার্যালয়ের সংশ্লিষ্ট সচিবরা এ সময় উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, মে ২৮, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa