ঢাকা, বুধবার, ১৫ আষাঢ় ১৪২৯, ২৯ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

শিক্ষা

আন্তঃক্লাব বিতর্ক প্রতিযোগিতায় রানারআপ শাবিপ্রবি

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, মে ২১, ২০২২
আন্তঃক্লাব বিতর্ক প্রতিযোগিতায় রানারআপ শাবিপ্রবি

শাবিপ্রবি, (সিলেট): ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) উর্দু বিভাগের বিভাগীয় বিতর্ক সংগঠন কর্তৃক আয়োজিত ‘বঙ্গবন্ধু আন্তঃক্লাব বিতর্ক প্রতিযোগিতায় রানারআপ হয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) বিতর্ক বিষয়ক সংগঠন শাহজালাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি (এসইউডিএস)।

শনিবার (২১ মে) দুপুরে এসইউডিএসের সাধারণ সম্পাদক তারেকুল আরেফিন প্রিয়াম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, সম্প্রতি ঢাবিতে দেশের ২৪টি বিশ্ববিদ্যালয়ের বিতর্ক বিষয়ক সংগঠনের অংশগ্রহণে আন্তঃক্লাব বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে রানারআপ হয় এসইউডিএস। এ টিমের সদস্যরা হলেন রাইতাহ বিনতে আহসান, জান্নাতুন নাহার তান্নি ও মেহরাব সাদাত। এদিকে এ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় চট্টগ্রামের প্রিমিয়ার ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি।

অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উর্দু বিভাগের বিভাগীয় চেয়ারম্যান ড. মো. রেজাউল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো ভিসি অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল। বিশেষ অতিথি হিসেবে কলা অনুষদের ডিন অধ্যাপক ড. আবদুল বাছির, উর্দু বিভাগের ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. জাফর আহমেদ ভূঁইয়া উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, মে২১, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa