ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

শিক্ষা

ঈদে খোলা থাকবে শাবিপ্রবির আবাসিক হল

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
ঈদে খোলা থাকবে শাবিপ্রবির আবাসিক হল

শাবিপ্রবি (সিলেট):  ঈদুল ফিতরসহ বিভিন্ন দিবস উপলক্ষে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ক্লাস-পরীক্ষা বন্ধ থাকলেও আবাসিক হল খোলা থাকবে।

মঙ্গলবার (১২ এপ্রিল) বিকেলে বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মিজানুর রহমান খান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, আগামী ১৪ এপ্রিল (বৃহস্পতিবার) বাংলা নববর্ষ ও ১৭ এপ্রিল ইস্টার সানডে উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের অফিস ও ক্লাস বন্ধ থাকবে। একই সঙ্গে পবিত্র শব-ই-কদর, ঈদুল ফিতর ও মহান মে দিবস উপলক্ষে ১৮ এপ্রিল থেকে ১০ মে পর্যন্ত সকল ক্লাস বন্ধ থাকবে। তবে শিক্ষার্থীদের সুবিধার্থে আমরা এ সময় আবাসিক হল খোলা রাখবো। হলে খাবারসহ সব সুবিধা চালু থাকবে।

এর আগে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে রেজিস্ট্রার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলা নববর্ষ উপলক্ষে বৃহস্পতিবার (১৪ এপ্রিল) ও ইস্টার সানডে উপলক্ষে ১৭ এপ্রিল বিশ্ববিদ্যালয়ের সকল অফিসিয়াল কার্যক্রম ও ক্লাস বন্ধ থাকবে। পবিত্র শব-ই-কদর, ঈদুল ফিতর ও মহান মে দিবস উপলক্ষে ১৮ এপ্রিল থেকে ১০ মে পর্যন্ত সকল ক্লাস বন্ধ থাকবে। এছাড়া ২০ এপ্রিল থেকে ১০ মে পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল অফিস বন্ধ থাকবে বলে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।