ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

শিক্ষা

অনশন ভাঙলেন ঢাবি ছাত্র রনি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
অনশন ভাঙলেন ঢাবি ছাত্র রনি

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শহীদ বুদ্ধিজীবী ডা. মোর্তজা মেডিক্যাল সেন্টারের আধুনিকায়নসহ ৬ দফা দাবিতে অনশন করা মহিউদ্দীন রনি অনশন ভেঙেছেন।

সোমবার (১১ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান মেডিক্যালে গিয়ে দাবি বাস্তবায়ন করার আশ্বাস দিয়ে অনশন ভাঙান।

 

এ সময় উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. গোলাম রব্বানী, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বলেন, ইতোমধ্যেই কিছু দাবির বাস্তবায়ন করা হয়েছে। বাকি দাবিগুলো খুব দ্রুত সময়ের মধ্যে বাস্তবায়ন করা হবে। আর আধুনিক সুযোগ-সুবিধা সম্বোলিত নতুন একটি ভবন দুই বছরের মধ্যেই নির্মাণ করা হবে।

মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়ে বিশ্ববিদ্যালয় মেডিক্যালের অব্যবস্থাপনা নিয়ে ৬ দফা দাবিতে অনশন শুরু করেন মহিউদ্দীন রনি। তার সঙ্গে সংহতি জানিয়ে রোববার (১০ এপ্রিল) অনশনে বসেন দ্বিতীয় বর্ষের ছাত্র রাহাত।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
এসকেবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।