ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবিতে ৯ম ধাপের ভর্তি সোমবার

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, মার্চ ৭, ২০২২
শাবিপ্রবিতে ৯ম ধাপের ভর্তি সোমবার শাবিপ্রবি

শাবিপ্রবি (সিলেট): নির্দিষ্ট সংখ্যক আসন পূরণ না হওয়ায় ৯ম ধাপে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) প্রশাসন। সোমবার (৮ মার্চ) সকাল ৯টা থেকে ২০২০-২১ সেশনে ৯ম ধাপের ভর্তি শুরু হবে।

রোববার (৭ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে এ তথ্য জানা যায়।

এতে বলা হয়, সোমবার (৮ মার্চ) সকাল ৯টায় এ ইউনিটে বিজ্ঞান শাখা থেকে মেধাতালিকা থেকে ৭৪৫৬ থেকে ৮১৫৫ পর্যন্ত ডাকা হয়েছে। একই দিন সকাল ১১টায় বি ইউনিটে বিজ্ঞান শাখার  শিক্ষার্থীদের বিভাগ পরিবর্তনে ১৮২১ থেকে ২০২০ পর্যন্ত মেধা তালিকায় স্থান প্রাপ্তদের ডাকা হয়েছে। মানবিক শাখার শিক্ষার্থীদের  ১৭৯৫ থেকে ১৮১৪ পর্যন্ত মেধাতালিকায় স্থানপ্রাপ্তদের ডাকা হয়েছে।

এছাড়া কোটায় ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীদের দুপুর ১২টা থেকে ভর্তির জন্য ডাকা হয়েছে। এতে এ ইউনিটে মুক্তিযোদ্ধা কাটায় ২০১ থেকে ৪০০ পর্যন্ত, ডিজেবল কোটায় ৩৬ থেকে ৫৩, বি ইউনিটে বিজ্ঞান শাখায় ৬১ থেকে ১১৫, আদিবাসী কোটায়  ১৮ থেকে ২৭, মানবিক শাখায় মুক্তিযোদ্ধা কোটায় ১০১ থেকে ১৯২, ডিজেবল কোটায় ৩১ থেকে ৪৫, বাণিজ্য শাখায় ডিজেবল কোটায় ৮ থেকে ১৯ পর্যন্ত ডাকা হয়েছে।  

তবে আসন খালি থাকা সাপেক্ষে শিক্ষার্থীরা ভর্তি হতে পারবেন।  

বাংলাদেশ সময়: ১০৩৬ ঘণ্টা, মার্চ ০৭, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।