ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

স্টেট ইউনিভার্সিটিতে শুভসংঘের নতুন কমিটি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
স্টেট ইউনিভার্সিটিতে শুভসংঘের নতুন কমিটি স্টেট ইউনিভার্সিটিতে শুভসংঘের নতুন কমিটি

'শুভ কাজে সবার পাশে’ এই প্রতিপাদ্য সামনে রেখে যাত্রা শুরু করল শুভসংঘ ‘স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ’ শাখা। সম্প্রতি স্টেট ইউনিভার্সিটির হলরুমে এক অনুষ্ঠানের মাধ্যমে নতুন কমিটি দায়িত্ব নেয়।

 

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইন বিভাগের প্রধান নাজিয়া রহমান  ও সহকারী প্রক্টর সাফায়েত আলম সৈকত। অনুষ্ঠানের এক পর্যায়ে সৈয়দ জিদানকে সভাপতি  এবং দেওয়ান ইকরামকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করে নতুন কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি কাব্য সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সিরাজুম মনির, আয়েশা ছিদ্দিক সামিয়া, সাংগঠনিক সম্পাদক সুরাইয়া হক শাম্মী, সহসাংগঠনিক সম্পাদক কৌশিক দাস অয়ন, অর্থ সম্পাদক মম রেজা, সহ-অর্থ সম্পাদক মো. শাহাদাত হোসেন, দপ্তর সম্পাদক মো. রিফায়েত হোসেন, সহদপ্তর সম্পাদক মোমেনা খাতুন মনি, প্রচার সম্পাদক মারিয়ান বিনতে মহসীন, অনুষ্ঠান সম্পাদক মেসকাত জাহান অর্না, সহ-অনুষ্ঠান সম্পাদক শারমিন জাহান মিমি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আল মামুন সৌরভ, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক সুমাইয়া আক্তার, ক্রীড়াবিষয়ক সম্পাদক মো. নাজমুল আহমেদ হূদয়, সাহিত্য সম্পাদক কামরুন নাহার নিপা, যোগাযোগ সম্পাদক দীপ কুমার পাল ও মানবসম্পদবিষয়ক সম্পাদক অর্পিতা হালদার।

এ সময় উপস্থিত থেকে শুভসংঘ টঙ্গী থানা শাখার সভাপতি আবু সালেহ মুসা বলেন, ‘শুভসংঘ ভালো কাজের সঙ্গে থেকে সমাজ পরিবর্তনের কাজটি করে যাচ্ছে। আশা করি, স্টেট ইউনিভার্সিটি সেই ভালো কাজের ধারা অব্যাহত রাখবে। নতুন কমিটির সবাইকে শুভেচ্ছা। ’

অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়টির প্রাক্তন ছাত্র আল মুজাহিদ।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, মার্চ ০৫, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।