ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

এবার ৪ সহকারী প্রক্টর নিয়োগ দিলো শাবিপ্রবি

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
এবার ৪ সহকারী প্রক্টর নিয়োগ দিলো শাবিপ্রবি

শাবিপ্রবি (সিলেট): নতুন প্রক্টরিয়াল বডিতে এবার ৪ জন সহকারী প্রক্টর নিয়োগ দিয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) প্রশাসন।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সহকারী প্রক্টর হিসেবে নিয়োগপ্রাপ্ত শিক্ষকরা হলেন- ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. আব্দুল হালিম, নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ জাভেদ কায়সার ইবনে রহমান, লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মোস্তফা কামাল, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক শাহেলী পারভীন দিপা।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তারা দায়িত্ব পালন করবেন। এছাড়া বিধি মোতাবেক দায়িত্ব ভাতা ও অন্যান্য সুযোগ-সুবিধা পাবেন।

এর আগে বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) ব্যক্তিগত ও পারিবারিক কারণ দেখিয়ে গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. আলমগীর করীবকে প্রক্টরের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়। ওই পদে ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ইশরাত ইবনে ইসমাইলকে নিয়োগ দেওয়া হয়। তার আগে গত ৬ ফেব্রুয়ারি (রোববার) অসুস্থতার কারণ দেখিয়ে ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক জহীর উদ্দিন আহমেদকে অব্যাহতি দিয়ে তার স্থলে সমাজকর্ম বিভাগের অধ্যাপক আমিনা পারভীনকে স্থায়ীভাবে নিয়োগ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫৯ ঘণ্টা, ১৬ ফেব্রুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।