ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

উপবৃত্তি পাবে জবির সংখ্যালঘু সম্প্রদায়ের শিক্ষার্থীরা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
উপবৃত্তি পাবে জবির সংখ্যালঘু সম্প্রদায়ের শিক্ষার্থীরা

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সংখ্যালঘু সম্প্রদায়, উপজাতীয় (ক্ষুদ্র নৃ-গোষ্ঠী) এবং বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের উপবৃত্তি দেওয়া হবে। উপবৃত্তির জন্য আগামী ৬ মার্চের মধ্যে নির্ধারিত ফরম পূরণ করে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরে জমা দিতে হবে।

 

সোমবার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ২০২১-২০২২ অর্থ বছরে সংখ্যালঘু সম্প্রদায়, উপজাতীয় (ক্ষুদ্র নৃ-গোষ্ঠী) এবং বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদানের লক্ষ্যে আবেদন আহ্বান করা যাচ্ছে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রদত্ত ফরমে উল্লেখিত শর্তাবলী সঠিকভাবে পূরণ এবং প্রয়োজনীয় সকল কাগজপত্রাদি বিভাগীয় প্রধান কর্তৃক সত্যায়িত করে ১৫ ফেব্রুয়ারি থেকে ৬ মার্চের মধ্যে রেজিস্ট্রার দপ্তরে জমা দিতে হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, নির্ধারিত তারিখের মধ্যে ত্রুটিমুক্ত নির্ধারিত আবেদন ফরম জমা দিতে ব্যর্থ হলে মাউশি কর্তৃক অর্থ প্রাপ্তির বিষয়ে বিশ্ববিদ্যালয় কোনো দায়ভার বহন করবেনা।

বাংলাদেশ সময়: ২২১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।