ঢাকা, শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২, ২৬ শাওয়াল ১৪৪৩

শিক্ষা

খুলনা বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা চলবে সশরীরে 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
খুলনা বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা চলবে সশরীরে 

খুলনা: চলমান করোনা ভাইরাস পরিস্থিতিতে শিক্ষাকার্যক্রম নিয়ে অ্যাকাডেমিক প্রধানদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন।  

বুধবার (১৯ জানুয়ারি) বিকেলে আচার্য জগদীশচন্দ্র বসু একাডেমিক ভবনের সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় চলমান করোনা পরিস্থিতিতে খুলনা বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা আপাতত সশরীরে চালু রাখা, একই সঙ্গে অনলাইনের প্রস্তুতি এবং প্রয়োজনে মিক্সড পদ্ধতি অনুসরণের সম্ভাব্য দিকও তিনি আলোকপাত করেন।  

করোনা পরিস্থিতি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে পর্যবেক্ষণ এবং যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে উপাচার্য বেশকিছু দিক-নির্দেশনা দেন। বিশ্ববিদ্যালয়ের কোনো শিক্ষার্থী যদি এখনো টিকা গ্রহণ না করে থাকেন, তাহলে তাদের খুঁজে বের করে তালিকা প্রণয়ন এবং বিশেষ ব্যবস্থায় টিকা গ্রহণে সুযোগ করে দিতে নির্দেশনা দেন।

সভায় বক্তব্য দেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মোসাম্মাৎ হোসনে আরা এবং রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস। সভায় বিশ্ববিদ্যালয়ের সব স্কুলের ডিন, ডিসিপ্লিন প্রধান, ছাত্র বিষয়ক পরিচালক প্রভোস্ট ও পরিচালকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
এমআরএম/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa