ঢাকা, শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২, ২৬ শাওয়াল ১৪৪৩

শিক্ষা

বিদ্যালয়ের সব শিক্ষক করোনা আক্রান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
বিদ্যালয়ের সব শিক্ষক করোনা আক্রান্ত ছবি: সংগৃহীত

কুমিল্লা: কুমিল্লার লাকসাম উপজেলা সদরের পশ্চিমগাঁও সরকারি মডেল স্কুলের ৮ জন শিক্ষকের সবাই করোনায় আক্রান্ত হয়েছেন। এ কারণে বুধবার (১৯ জানুয়ারি) থেকে বিদ্যালয়টি বন্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

 

মঙ্গলবার (১৮ জানুয়ারি) ওই বিদ্যালয়ের ৮জন শিক্ষকের সবার পরীক্ষা করালে সবার কোভিড-১৯ পজিটিভ আসে।

প্রধান শিক্ষক শম্পা রানি সাহা জানান, গত দু'দিন ধরে শরীর খারাপ লাগছিল। তাই আমি ও আমার স্বামী করোনা পরীক্ষা করি। দু'জনের রিপোর্টই পজিটিভ আসে। বিষয়টি শিক্ষকদের জানালে আজ (মঙ্গলবার) স্কুলের সব শিক্ষক করোনা পরীক্ষা করেন। এতে সবার রিপোর্ট পজিটিভ আসে। পরে বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানালে প্রশাসন পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বিদ্যালয় বন্ধ রাখতে বলেন।  

করোনা আক্রান্ত অন্য শিক্ষকরা হলেন-  মো. শাহ আলম, মন্টু চন্দ্র ঘোষ, উম্মে কুলসুম, বিলকিস নাসরিন, মো. একরামুল হক খন্দকার মুন্না, কামরুন নাহার ও রুবিনা ইসলাম।  

উপজেলা শিক্ষা অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, সব শিক্ষক করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি জানার পর ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা মতে বিদ্যালয়টি পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa