ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

শিক্ষা

কলেজে ডিগ্রি-মাস্টার্সের ক্লাস ২১ অক্টোবর থেকে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
কলেজে ডিগ্রি-মাস্টার্সের ক্লাস ২১ অক্টোবর থেকে

গাজীপুর: জাতীয় বিশ্ববিদ্যালয়ের (এনইউ) অধিভুক্ত সব কলেজ ও শিক্ষা প্রতিষ্ঠানে আগামী ২১ অক্টোবর থেকে শ্রেণিকক্ষে পাঠদান কার্যক্রম শুরু হবে।

শনিবার (১৬ অক্টোবর) বিকেলে বিশ্ববিদ্যালয়েরেএক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে, সংশ্লিষ্ট সবাইকে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতকল্পে কোভিড-১৯ ভ্যাকসিন নেওয়া (প্রয়োজনে কলেজে টিকাদান কেন্দ্র স্থাপন), স্বাস্থ্যবিধি মেনে চলা, সঠিকভাবে মাস্ক ব্যবহার, সামাজিক দূরত্ব রক্ষাসহ প্রয়োজনীয় পদক্ষেপ ও সচেতনতা বজায় রাখার  অনুরোধ করা হয়েছে।

এছাড়া পাঠদান শুরুর আগে অবশ্যই কলেজের শ্রেণিকক্ষ, বিজ্ঞানাগারসহ পুরো ক্যাম্পাস যথাযথভাবে পরিষ্কার-পরিচ্ছন্ন করতে হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ওইদিন ২০২০-২০২১ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হবে। গাজীপুরের বোর্ড বাজারে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিকেল ৩টায় উপাচার্যের কনফারেন্স রুম থেকে ভার্চ্যুয়াল প্লাটফর্মে এই প্রোগ্রাম অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি থাকবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি, বিশেষ অতিথি থাকবেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এমপি। সভাপতিত্ব করবেন উপাচার্য প্রফেসর ড. মো. মশিউর রহমান।

বাংলাদেশ সময়: ১৯১৪, অক্টোবর ১৬, ২০২১।
আরএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa