ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জবি ছাত্রী হলে সিটের আবেদন শুরু ১ অক্টোবর

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
জবি ছাত্রী হলে সিটের আবেদন শুরু ১ অক্টোবর

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব হলের সিট বরাদ্দের জন্য ১ অক্টোবর থেকে আবেদন প্রক্রিয়া শুরু হবে। অনলাইনে আবেদন করতে পারবেন ছাত্রীরা।

বুধবার (২৯ সেপ্টেম্বর) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট অধ্যাপক ড. শামীমা বেগম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলে আবাসিক ছাত্রী হওয়ার জন্য বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের থেকে ১ অক্টোবর হতে ১৫ অক্টোবর পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন আহ্বান করা যাচ্ছে। নির্ধারিত সময়ের মধ্যে ছাত্রীদের উল্লেখিত লিংকে লগইন করে আবেদন করার জন্য অনুরোধ করা হলো।

আবেদনের লিংক http://student.erp.jnu.ac.bd/jnuis/student/

এর আগে হল কর্তৃপক্ষ জানান, হলের সিট প্রদানে মাস্টার্স ও স্নাতক শেষ বর্ষকে বেশি প্রাধান্যসহ অন্য ব্যাচগুলোকে সিনিয়রিটির ভিত্তিতে প্রাধান্য দেওয়া হবে। প্রথম বর্ষের জন্যও সিট থাকবে। যেহেতু তাদের সেমিস্টার পরীক্ষা হয়নি তাই তাদের ক্ষেত্রে এডমিশনের রেজাল্টের উপর ভিত্তি করে সিট দেওয়া হবে।  

এছাড়া ঢাকার বাইরের জেলার শিক্ষার্থীদের সিট প্রদানে অগ্রাধিকার দেয়া হবে বলেও জানানো হয়।

বাংলাদেশ সময়: ০৯৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।