ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

শিক্ষা

জাবি শিক্ষার্থী বনী আমিন র‌্যাব হেফাজতে

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২১
জাবি শিক্ষার্থী বনী আমিন র‌্যাব হেফাজতে মুহাম্মদ বনী আমিন ফকির

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) তুলে নিয়ে যাওয়া শিক্ষার্থী মুহাম্মদ বনী আমিন ফকির র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৪ এর হেফাজতে আছেন।

বুধবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে র‌্যাব-৪ এর কমান্ডিং অফিসার মোজাম্মেল হক বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মুহাম্মদ বনী আমিন ফকির জাবির প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের ৪৮তম ব্যাচের ছাত্র।

মোজাম্মেল হক বলেন, বনী আমিনের বিরুদ্ধে কিছু অভিযোগ রয়েছে। সে বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাকে নিয়ে আসা হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) তার বাবা-মাকেও ডাকা হয়েছে। ওনারা আসলে কিছু বিষয়ে জিজ্ঞাসাবাদ করে তারপর বিস্তারিত জানাতে পারবো।

এর আগে, মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন গেরুয়া এলাকার একটি মেস থেকে র‌্যাব-৪ পরিচয়ে বনী আমিনকে তুলে নিয়ে যাওয়া হয়।

ওই শিক্ষার্থীর রুমমেট ও সহপাঠী তোহা বলেন, র‌্যাব-৪ পরিচয়ে কয়েকজন মেসে ঢুকে আমাদের কক্ষে তল্লাাশি চালান। এ সময় আমাকে আলাদা একটি কক্ষে পাঠিয়ে দেওয়া হয়। কিছুক্ষণ পর বনি আমিনকে গাড়িতে তোলেন তারা। আমরা তাদের বাধা দিয়ে যোগাযোগের মাধ্যম জানতে চাই। তখন আমাদের র‌্যাব সদর দপ্তরে যোগাযোগ করতে বলেন।

তিনি আরও বলেন, তাদের পরিচয় জানতে চাওয়ায় আমাদেরকে ভয়ভীতি দেখিয়ে দ্রুত বনি আমিনকে নিয়ে চলে যান। তারা বনি আমিনের জিনিসপত্র রাখা একটি বস্তা সঙ্গে নিয়ে যায়। তবে ওই বস্তায় একটি নষ্ট কম্পিউটার ছিল, অন্যকিছু ছিল কিনা, তা আমার জানা নেই।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa