ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

স্বাস্থ্যবিধি মেনে জবিতে দাপ্তরিক কার্যক্রম পরিচালনার নির্দেশ 

জবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, জুন ১৭, ২০২১
স্বাস্থ্যবিধি মেনে জবিতে দাপ্তরিক কার্যক্রম পরিচালনার নির্দেশ  জগন্নাথ বিশ্ববিদ্যালয়

জবি: স্বাস্থ্যবিধি মেনে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) দাপ্তরিক কার্যক্রম পরিচালিত হবে আগামী ১৫ জুলাই পর্যন্ত। নির্ধারিত সময়ে চলবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীর পরিবহন।

এ সময় শিক্ষার্থীদের নিজ নিজ বাসায় থেকে বিশ্ববিদ্যালয়ের অনলাইন শিক্ষা কার্যক্রমের সঙ্গে সংযুক্ত থাকার নির্দেশনাও দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জুন) জবির রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রীপরিষদ বিভাগ, মাঠ প্রশাসন সমন্বয় অধিশাখাকর্তৃক জারি করা বিজ্ঞপ্তির পরিপ্রেক্ষিতে ১৭ জুন থেকে আগামী ১৫ জুলাই পর্যন্ত জবির সব ইনস্টিটিউট/বিভাগ/দপ্তর স্বাস্থ্যবিধি প্রতিপালন করে অফিস সময়সূচি অনুযায়ী সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত খোলা থাকবে এবং যথারীতি সব রুটে পরিবহন চলাচল করবে।  

এছাড়াও করোনার সংক্রমণ থেকে সুরক্ষার জন্য শিক্ষার্থীদের নিজ নিজ বাসস্থানে অবস্থান করে বিশ্ববিদ্যালয়ের অনলাইন শিক্ষা কার্যক্রমের সঙ্গে যুক্ত থাকারও নির্দেশনা দেওয়া হয়েছে বিজ্ঞপ্তিতে।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, জুন ১৭, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।