ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবি ক্যাম্পাসে মাদকবিরোধী অভিযান প্রশাসনের

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, জুন ৬, ২০২১
ঢাবি ক্যাম্পাসে মাদকবিরোধী অভিযান প্রশাসনের

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। শনিবার (৫ জুন) দিনগত রাতে এ অভিযান পরিচালনা করা হয়।

প্রক্টরিয়াল টিম সূত্রে জানা যায়, ঢাবি ছাত্র হাফিজুরের মৃত্যুর সঙ্গে ভয়ঙ্কর মাদকের সংশ্লিষ্টতা পাওয়ার পর বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে মাদকের ভয়াল থাবা থেকে শিক্ষার্থীদের রক্ষার জন্য বিভিন্ন উদ্যোগ গ্রহণের সিদ্ধান্ত হয়। এরই অংশ হিসেবে রাতে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকা, সোহরাওয়ার্দী উদ্যানে শাহবাগ থানা ও প্রক্টরিয়াল টিম যৌথ অভিযান পরিচালনা করে। এ সময় বহিরাগতসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বর্ষের শিক্ষার্থী মাদকসেবনকালে ধরা পড়ে। এরমধ্যে বেশ কয়েকজনকে থানায় নেওয়া হয়। বাকিদের অভিভাবকের সঙ্গে কথা বলে ছেড়ে দেওয়া হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. আবদুর রহিম বাংলানিউজকে বলেন, মাদকের ভয়াবহতা থেকে শিক্ষার্থীদের রক্ষার জন্য প্রক্টরিয়াল টিমের পক্ষ থেকে এ অভিযান চালানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, জুন ০৬, ২০২১
এসকেবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।