ঢাকা, সোমবার, ১ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

দুর্ঘটনার কবলে ইবির বাস, আহত ৩

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
দুর্ঘটনার কবলে ইবির বাস, আহত ৩

ইবি: কুষ্টিয়া-খুলনা মহাসড়কে পণ্যবাহী ট্রাকের সঙ্গে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন আহত হয়েছেন।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে কুষ্টিয়ার আলামপুরের কাছাকাছি স্থানে এ দুর্ঘটনা ঘটে।

 

বাসে থাকা যাত্রীরা জানান, ক্যাম্পাস থেকে পৌনে ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারী বহনকারী বাসটি কুষ্টিয়ার যাচ্ছিল। পথে আলামপুরের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পণ্যবাহী ট্রাকের সঙ্গে এর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের সামনের গ্লাস এবং সামনের অংশের ডানপাশ ক্ষতিগ্রস্ত হয়। এসময় গাড়িতে থাকা বিশ্ববিদ্যালয়ের কর্মচারী মালেকা, কর্মচারী সমিতির সভাপতি আঞ্জুমান আরার নাতি এবং গাড়ির চালক শুকুর আলী আহত হন।  

তবে আহতদের অবস্থা গুরুতর নয় বলে জানিয়েছেন গাড়িতে থাকা অন্যন্য যাত্রীরা। পণ্যবাহী ট্রাকটি জব্দ করেছে হাইওয়ে পুলিশ।

বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে আমি উপস্থিত ছিলাম। ট্রাকটি একটি নছিমনকে অতিক্রম করতে গেলে ট্রাকের সঙ্গে আমাদের বাসের সংঘর্ষ হয়। এতে আমাদের গাড়িটি বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। ট্রাকটি পুলিশ জব্দ করেছে। আমাদের বাসটি কুষ্টিয়ার কাস্টম মোড়ের ডিপোতে নিয়ে আসা হয়েছে। মহাসড়কে নছিমনসহ অন্যান্য শ্যালো ও ব্যাটারি চালিত তিন চাকার গাড়ির কারণে এর আগেও এ রকম দুর্ঘটনা ঘটেছে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।