ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

শিক্ষা

ঢাবি শিক্ষক সমিতি নির্বাচনের আনুষ্ঠানিক ফল ঘোষণা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
ঢাবি শিক্ষক সমিতি নির্বাচনের আনুষ্ঠানিক ফল ঘোষণা

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি নির্বাচনের আনুষ্ঠানিক ফল ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন আইন অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. রহমত উল্লাহ এবং সাধারণ সম্পাদক হয়েছেন অধ্যাপক ড. নিজামুল হক ভূইয়া।

সোমবার (২১ ডিসেম্বর) বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবে নির্বাচন পরিচালক অধ্যাপক জাকির হোসেন ভূইয়া এ ফল ঘোষণা করেন। নীল দল ব্যতীত অন্য কোন প্যানেলের প্রার্থী অংশ না নেওয়ায় ভোটগ্রহণের প্রয়োজন পড়েনি।  বিএনপি-জামায়াতপন্থি শিক্ষকদের সংগঠন সাদা দল করোনা পরিস্থিতির কারণে নির্বাচনে অংশ না নেওয়ার ঘোষণা দেয়।

ফল ঘোষণার সময় নির্বাচন পরিচালক অধ্যাপক জাকির হোসেন ভূইয়া বলেন, একটি প্যানেলের প্রার্থী ব্যতীত অন্য কোনো প্যানেলের প্রার্থী না থাকায় নীল দলের প্রার্থীদের জয়ী ঘোষণা করা হয়। আমাদের কাজ ছিল সুষ্ঠুভাবে ভোটগ্রহণ সম্পন্ন করা।

নীল দল থেকে নির্বাচিত বাকিরা হলেন-সহ-সভাপতি পদে অণুজীব বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. সাবিতা রিজওয়ানা রহমান,  যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক ও সহকারী প্রক্টর ড. আবদুর রহিম, কোষাধ্যক্ষ পদে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আকরাম হোসেন।

সদস্য পদে অধ্যাপক ড. জিয়া রহমান, অধ্যাপক ড. সাদেকা হালিম, অধ্যাপক ড. এজেএম শফিউল আলম ভুইয়া, অধ্যাপক ড. ইসতিয়াক মঈন সৈয়দ, অধ্যাপক ড. সাইফুল ইসলাম, অধ্যাপক ড. আমজাদ আলী, অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দার, অধ্যাপক ড. আবু সারা শামসুর রউফ, অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুল মঈন এবং অধ্যাপক ড. নিসার হোসেন জয় লাভ করেন।

** পাঁচ গুরুত্বপূর্ণ পদে ঢাবি নীল দলের প্রার্থী চূড়ান্ত

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
এসকেবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ