ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাবিতে অসমাপ্ত পরীক্ষা শুরু ২ জানুয়ারি

রাবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
রাবিতে অসমাপ্ত পরীক্ষা শুরু ২ জানুয়ারি রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) অসমাপ্ত স্নাতক ও স্নাতকোত্তর চূড়ান্ত পরীক্ষা আগামী ২ জানুয়ারি থেকে শুরু হবে। ২০১৯ সালে যারা স্নাতক চতুর্থ বর্ষে ও মাস্টার্সে ছিলেন শুধু তাদেরই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

 

সোমবার (২১ ডিসেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দীন আহমদ সিনেট ভবনে অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান।

বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর প্রশাসক ড. মো. আজিজুর রহমান বলেন, একাডেমিক কাউন্সিলের সভায় স্নাতক শেষ বর্ষ ও মাস্টার্সের শিক্ষার্থীদের অসমাপ্ত পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত হয়েছে। ২০১৯ সালে যারা স্নাতক শেষ বর্ষ ও মাস্টার্সে ছিলো তাদের পরীক্ষা ২ জানুয়ারি থেকে শুরু হবে। তবে ২০২০ সালে যারা স্নাতক চতুর্থ বর্ষসহ অন্যান্য বর্ষে উঠেছেন তাদের বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।  

তিনি আরও বলেন, একাডেমিক ক্ষতি পুষিয়ে নিতে এ বছরের শীতকালীন ছুটি বাতিল করা হয়েছে। কোনো শিক্ষার্থী পরীক্ষা চলাকালীন করোনায় আক্রান্ত হলে তাৎক্ষণিকভাবে তার পরীক্ষা বন্ধ রাখা হবে। পরে বিশেষ ব্যবস্থায় তার পরীক্ষা নেওয়া হবে। পরীক্ষা চলাকালীন হল খোলা রাখা হবে না বলেও সভায় সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।