ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

গ্র্যাজুয়েটদের কাছে ক্ষমা চাইলো শাবিপ্রবি প্রশাসন

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২০
গ্র্যাজুয়েটদের কাছে ক্ষমা চাইলো শাবিপ্রবি প্রশাসন গ্র্যাজুয়েটদের কাছে ক্ষমা চাইলো শাবিপ্রবি প্রশাসন।

শাবিপ্রবি: সমাবর্তনে গ্র্যাজুয়েটদের খাবার দিতে না পারায় ক্ষমা চেয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) প্রশাসন। এছাড়া তৃতীয় সমাবর্তনের ভুলগুলো সামনের সমাবর্তনে হবে না বলেও আশ্বাস দিয়েছে প্রশাসন।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) সকালে বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে অনুষ্ঠিত ‘ভাইস চ্যান্সেলর অ্যাওয়ার্ড’ দেওয়ার সময় সভাপতির বক্তব্যে এ অনুভূতি ব্যক্ত করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

তিনি বলেন, এবারের সমাবর্তনে আমাদের যা ভুল হয়েছে আগামীতে তা আর হবে না।

আমাদের যা ভুল ছিল, আমরা সব নোটিশ করেছি। অভিভাবক ও শিক্ষার্থীদের সামনে আরও স্ক্রিন রাখা দরকার ছিল। তবে সামনের সমাবর্তনে এ ধরনের ভুল আর হবে না বলে আশ্বাস দেন তিনি।

এছাড়া, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম তার বক্তব্যে বলেন, সমাবর্তনে খাবার দিতে না পারা আমাদের জন্য ব্যর্থতা। এজন্য আমরা গ্র্যাজুয়েটদের কাছে ক্ষমাপ্রার্থী। সবাই ক্ষুধা নিয়েও হাসিমুখে দিন কাটিয়েছেন।

বুধবার (৮ জানুয়ারি) কেন্দ্রীয় খেলার মাঠ প্রাঙ্গণে বিশ্ববিদ্যালয়ের তৃতীয় সমাবর্তন অনুষ্ঠিত হয়েছে। সমাবর্তনে কোনো রকম খাবারের ব্যবস্থা না থাকায় ক্ষুধার তাড়না নিয়ে সমাবর্তন পার করেছেন গ্রাজুয়েটরা। এ নিয়ে অনেক গ্র্যাজুয়েট ক্ষোভও প্রকাশ করেছেন। সমাবর্তনে মোট ৬ হাজার ৭৫০ শিক্ষার্থী অংশ নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২০
এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।