ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ছাত্রী ধর্ষণ: ঘটনাস্থলে ঢাবি শিক্ষার্থীদের মানববন্ধন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২০
ছাত্রী ধর্ষণ: ঘটনাস্থলে ঢাবি শিক্ষার্থীদের মানববন্ধন 

ঢাকা: রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে ধর্ষণের প্রতিবাদে ঘটনাস্থলে মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা।

সোমবার (৬ জানুয়ারি) বিকেলে এ মানববন্ধন করে ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস কমিউনিটি অব ক্যান্টনমেন্ট।

এসময় তারা, 'আর কত নারী ধর্ষিত হলে আমাদের বিবেক জাগবে', কেউ ধর্ষক, কেউ দর্শক, মানুষ দেখি না কাউকে', আমাদের বোন ধর্ষিত কেন'-সহ বিভিন্ন প্ল্যাকার্ড হাতে নিয়ে মানববন্ধন করেন।

সাবরিনা তাসনিম ইরিনা নামে এক শিক্ষার্থী বলেন, এমন নিরাপত্তাবহুল এলাকায় এ ধরনের ঘটনার ধিক্কার জানাই। আমরা অবিলম্বে এ ঘটনার বিচার চাই।

আরেক শিক্ষার্থী আমজাদ হোসেন সুমন বলেন, আসামিকে দ্রুত গ্রেফতার করে কঠিন শাস্তি দিতে হবে। যাতে এ ধরনের ঘটনা আর না ঘটে।  

এসময় শিক্ষার্থীরা ঘটনাস্থল পরিদর্শন করে।  

এর আগে রোববার (০৫ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে কুর্মিটোলা বাসস্টপে বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নামার পর ওই শিক্ষার্থীর মুখ চেপে ধরে পার্শ্ববর্তী একটি স্থানে নিয়ে যায় অজ্ঞাতপরিচয়ের এক ব্যক্তি। সেখানে তাকে অজ্ঞান করে ধর্ষণ ও শারীরিক নির্যাতন করা হয়। পরে রাত ১০টার দিকে তার জ্ঞান ফিরলে তিনি নিজেকে নির্জন স্থানে অবিষ্কার করেন।  সেখান থেকে সিএনজিচালিত অটোরিকশায় নিজ গন্তব্যে পৌঁছালে রাত ১২টার পর তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২০
এমএমআই/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ