ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ফেনী ইউনিভার্সিটির উপাচার্যকে সংবর্ধনা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৯
ফেনী ইউনিভার্সিটির উপাচার্যকে সংবর্ধনা  সংবর্ধনা অনুষ্ঠানে ফেনী ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. সাইফুদ্দিন শাহ।

ফেনী: বাংলাদেশ ফিশারিজ রিসার্চ ফোরাম কর্তৃক মৎস্য শিক্ষা ও গবেষণায় অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ আজীবন সম্মাননা পুরস্কারে ভূষিত হওয়ায় ফেনী ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. সাইফুদ্দিন শাহকে সংবর্ধনা দিয়েছেন ফেনী ইউনিভার্সিটির শিক্ষার্থীরা। 

শুক্রবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় ইউনিভার্সিটির বাণিজ্য অনুষদের হল রুমে এক অনুষ্ঠানে উপাচার্যকে সম্মাননা ক্রেস্ট ও ফুলের তোড়া তুলে দেন শিক্ষার্থীরা।

সংবর্ধনা অনুষ্ঠানে ফেনী ইউনিভার্সিটির গণিত বিভাগের চেয়ারম্যান ইনচার্জ মোহাম্মদ শরীফ উল্যাহ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের সাবেক অধ্যাপক ও ফেনী ইউনিভার্সিটির প্রফেসর মিলন কান্তি ধরের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর তায়বুল হক, রেজিস্ট্রার এ এস এম আবুল খায়ের, ব্যবসায় প্রশাসন অনুষদের চেয়ারম্যান ও ইউনিভার্সিটির চেয়ারম্যান কমিটির আহ্বায়ক সহযোগী অধ্যাপক মোহাম্মদ আবুল কাশেম ও বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৯
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।