ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবিতে সোমবার থেকে শীতকালীন ছুটি

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
জাবিতে সোমবার থেকে শীতকালীন ছুটি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শীতকালীন ছুটি সোমবার (২৪ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পূর্বঘোষিত ছুটির সঙ্গে ছয়দিন ছুটি বর্ধিত করা হয়েছে।

সোমবার (২৩ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয় ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বড়দিন ও শীতকালীন ছুটি উপলক্ষে বিশ্ববিদ্যালয় পূর্বঘোষিত ছুটি ছিল ২৪ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত ক্লাস এবং ২৪ থেকে ২৭ ডিসেম্বর পর্যন্ত অফিস বন্ধ থাকবে।

রোববার অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের বিশেষ সিন্ডিকেট সভায় ছুটি ছয়দিন বর্ধিত করা হয়েছে। নতুন ছুটি অনুযায়ী ক্লাস বন্ধ থাকবে ২৪ ডিসেম্বর থেকে ৬ জানুয়ারি পর্যন্ত। অর্থাৎ ক্লাস শুরু হবে আগামী বছরের ৭ জানুয়ারি। আর অফিস বন্ধ থাকবে ২৪ ডিসেম্বর থেকে ৩ জানুয়ারি পর্যন্ত।

নির্বাচনের কারণে গ্রামের বাড়ি থেকে ক্যাম্পাসে ফিরতে অনেকের সমস্যা হবে। এসময় যানবাহন সংকট থাকতে পারে। এসব দিক বিবেচনা করে ছুটি বর্ধিত করা হয়েছে। অতিরিক্ত এ ছুটি আগামী গ্রীষ্মকালীন ছুটির সঙ্গে সমন্বয় করা হবে বলেও জানান রেজিস্ট্রার রহিমা কানিজ।

বাংলাদেশ সময়: ২৩৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।