ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

শিক্ষা

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত শেহাবির ভর্তি পরীক্ষায় বিভিন্ন জেলার শিক্ষার্থীরা অংশ নেন। ছবি: বাংলানিউজ

নেত্রকোণা: নেত্রকোণায় প্রতিষ্ঠিত শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের (শেহাবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথমবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২২ ডিসেম্বর) দুই শিফটে এ পরীক্ষা হয়। 

সকাল ১১টায় নেত্রকোণা সরকারি কলেজ, আঞ্জুমান সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয়, নেত্রকোণা সরকারি মহিলা কলেজ, আবু আব্বাস ডিগ্রি কলেজে কলা অনুষদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিকালে শুধুমাত্র নেত্রকোণা সরকারি কলেজে অনুষ্ঠিত হয় সামাজিক বিজ্ঞান অনুষদের ভর্তি পরীক্ষা।

 

কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের অধীনে তিনটি বিভাগে মোট ৯০টি আসনের বিপরীতে ৫ হাজার ৯৬৬ জন পরীক্ষার্থী অংশ নেন। বিশ্ববিদ্যালয় সূত্র বলছে, শান্তিপূর্ণভাবে পরীক্ষা হয়েছে।  

এদিকে ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে নেত্রকোণা প্রেসক্লাব, মিতালী সংঘ, কঁচি-কাচা মেলা প্রাঙ্গণ, নেত্রকোণা স্টেডিয়াম ছাড়াও স্থানীয়ভাবে লোকজনের বাড়িতে পরীক্ষার্থী ও তাদের অভিভাবকদের বিশ্রামের ব্যবস্থা করা হয়।  

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০০১৮
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।