ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

বেরোবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৮
বেরোবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ আনুষ্ঠানিকভাবে বেরোবির ভর্তি পরীক্ষা ফল প্রকাশ। ছবি: বাংলানিউজ

বেরোবি (রংপুর): বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে প্রথমবর্ষ স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষার ফলাফল আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বিকেলে সব ইউনিটের সমন্বয়কের উপস্থিতিতে এ ফল প্রকাশ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ।  

ফলাফল প্রকাশের পর থেকেই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.brur.ac.bd) এবং জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের অফিসিয়াল ফেসবুক পেজে এ ফল পাওয়া যাচ্ছে।

এছাড়াও পরীক্ষায় উত্তীর্ণ সব শিক্ষার্থীর মোবাইল ফোনে এসএমএস’র মাধ্যমে পর্যায়ক্রমে জানানো হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সভাকক্ষে ভর্তি পরীক্ষার আইটি উপ-কমিটির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ফলাফল আপলোড করা হয়।  

কেন্দ্রীয় ভর্তি পরীক্ষার আইটি উপ-কমিটির সদস্য সচিব ও সাইবার সেন্টারের পরিচালক মুহা. শামসুজ্জামান ছাড়াও এসময় উপস্থিত ছিলেন- বিজ্ঞান অনুষদের ডিন ও ‘ডি’ ইউনিটের সমন্বয়ক প্রফেসর ড. মো. গাজী মাজহারুল আনোয়ার, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস’র পরিচালক এবং গণিত বিভাগের প্রধান প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান, বহিরাঙ্গণ পরিচালক ও ‘সি’ ইউনিটের দায়িত্বপ্রাপ্ত সমন্বয়ক মোহাম্মদ রফিউল আজম খান, ‘বি’ ইউনিটের দায়িত্বপ্রাপ্ত সমন্বয়ক শরিফুল ইসলাম, ‘এফ’ ইউনিটের দায়িত্বপ্রাপ্ত সমন্বয়ক ড. মো. এমদাদুল হক, আইটি উপ-কমিটির সদস্য প্রদীপ কুমার সরকার, জোয়ার্দার জাফর সাদিক, পিএস টু ভিসি আমিনুর রহমান এবং কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির সদস্য সচিব ও রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীর প্রমুখ।

ঘোষিত ফলাফল অনুযায়ী আগামী ০৯ ও ১০ জানুয়ারি ২০১৯ এ মেধা তালিকায় সুযোগ পাওয়া শিক্ষার্থীদের সাক্ষাৎকার ও ভর্তি সম্পন্ন করা হবে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।