ঢাকা, সোমবার, ১ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাবিপ্রবি প্রথমবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৮
রাবিপ্রবি প্রথমবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

রাঙ্গামাটি: রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে চার বছর মেয়াদী প্রথমবর্ষের স্নাতক সম্মান শ্রেণিতে (ইঞ্জিনিয়ারিং ও বিবিএ প্রোগ্রাম) ‘এ’ ও ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত রাঙ্গামাটি শহরের তবলছড়ি এলাকায় দু’টি কেন্দ্র এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। কেন্দ্র দু’টি হলো- রাঙ্গামাটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও শাহ্ বহুমুখী উচ্চ বিদ্যালয়।

 

এ বছর ‘এ’ ইউনিটে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগে ৫০টি আসনের জন্য ৮২৮ জন এবং ‘বি’ ইউনিটে ম্যানেজমেন্ট বিভাগে ৫০টি আসনের জন্য ৩৩৭ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী আবেদন করেছে। শুক্রবার ‘এ’ ইউনিটে ৫৭০ জন শিক্ষার্থী এবং ‘বি’ ইউনিটে ২৯২ জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশ নেয়।

ভর্তি পরীক্ষা শুরু হওয়ার পর উপাচার্য প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা পরীক্ষার হলগুলা পরিদর্শন করেন। ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় উপাচার্য দায়িত্ব পালনকারী সব শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ প্রত্যেকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

ভর্তি পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে www.rmstu.edu.bd প্রকাশ করা হবে বরে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।