ঢাকা, সোমবার, ১ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

আমরা কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েছি: ভিকারুননিসা শিক্ষক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৮
আমরা কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েছি: ভিকারুননিসা শিক্ষক সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন ভিকারুননিসার শিক্ষকরা/ছবি: বাংলানিউজ

ঢাকা: ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অরিত্রী অধিকারীর আত্মহননের ঘটনায় শিক্ষার্থীদের আন্দোলনে নিজেরা কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েছেন বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির শিক্ষকরা। আন্দোলনরত শিক্ষার্থীদের ধৈর্য ধরে আন্দোলন থেকে সরে আসার আহ্বানও জানিয়েছেন তারা।

বুধবার (৫ ডিসেম্বর) ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের মাঠে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে নিজের এমন অভিব্যক্তির কথা জানান শিক্ষক হাসিনা বেগম।

হাসিনা বেগম বলেন, আমরা কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েছি।

কিন্তু সরকার সঠিক সময়ে এগিয়ে এসেছে। সরকারকে ধন্যবাদ জানাই। আমাদের আস্তে আস্তে সামনের দিকে এগোতে হবে। এ সমস্যার সমাধান করতে হবে।

তিনি এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, মেয়েদের একটু ধৈর্য ধরতে হবে। আমাদের সময় দিতে হবে। স্কুলের কার্যক্রম বন্ধ করে এভাবে আন্দোলন করার প্রয়োজন নেই। আমাদের নির্দিষ্ট সময়ের মধ্যে পরীক্ষা শেষ করতে হবে। ক্লাস বন্ধ করা যাবে না,পরীক্ষা বন্ধ করা যাবে না। কেননা সামনে ইলেকশন, তাহলে পরে আরও সমস্যা হবে।  

শিক্ষার্থীদের মন খারাপ, তারা এ মুহূর্তে কীভাবে ক্লাস করবে- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কিন্তু এখন আমাদের কি করার আছে। আমাদের জীবনে তো অনেক কষ্টই আসে। এসব সামাল দিয়ে ধৈর্যের সঙ্গে সামনে এগিয়ে যেতে হবে। তাছাড়া গভর্নিং বডি তো চেষ্টা করছে দ্রুত সমস্যা সমাধানের।

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৮
পিএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।