ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

শিক্ষা

ইবিতে ফের মধ্যরাতে ককটেল বিস্ফোরণ

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৮ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৮
ইবিতে ফের মধ্যরাতে ককটেল বিস্ফোরণ

ইবি: একমাস পেরোতেই আবারো মধ্যরাতে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ৫টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এবারো বিশ্ববিদ্যালয়ের লালন শাহ হলের কাছাকাছি ককটেলগুলো বিস্ফোরিত হয়েছে বলে শিক্ষার্থীরা জানায়।

মঙ্গলবার (২৩ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ১২টায় পর পর ৪টি ককটেল বিস্ফোরণ হয় এর ২৫ মিনিট পর একই স্থানে আরো একটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে আতঙ্কিত হয়ে পড়েন আবাসিক শিক্ষার্থীরা।

খবর পেয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনের নির্দেশে টহল দেয় ইবি থানা পুলিশ। তবে এ ঘটনা সম্পর্কে এখনো কোনো নির্দিষ্ট কারণ জানা যায়নি।

এদিকে, বিষয়টি অস্বীকার করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান বাংলানিউজকে বলেন, 'বিষয়টি আমি শুনেছি। তবে এটি ক্যাম্পাসের ভেতরের কোনো ঘটনা নয়। ক্যাম্পাস থেকে প্রায় এক কিলোমিটার দূরে অবস্থিত ডি এম কলেজের দিকে থেকে বিস্ফোরণের শব্দ পাওয়া গেছে। '

উল্লেখ্য গত ২০ ডিসেম্বর মুক্তিযোদ্ধার সন্তানকে পিটিয়ে হল থেকে বের করে দেওয়ার ঘটনার জের ধরে রাত সোয়া একটায় লালন শাহ হলের পেছনে হাফ ডজন ককটেল বিস্ফারণের ঘটনা ঘটে। একমাস পেরোতেই আবার ৫টি ককটেল বিস্ফোরণের বিষয়টি শিক্ষার্থীদের নতুন করে ভাবিয়ে তুলছে।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, ২৪ জানুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।