ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

বঙ্গবন্ধু বেঁচে থাকবেন বাঙালির হৃদয়ে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৮
বঙ্গবন্ধু বেঁচে থাকবেন বাঙালির হৃদয়ে আলোচনা সভায় বক্তব্য রাখছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক।

নীলফামারী: ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক বলেছেন, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসটি সবাইকে উপলব্ধি করতে হবে। যে মানুষটি মৃত্যুর আগ পর্যন্ত সাধারণ মানুষের কথা ভেবেছেন। তার আদর্শে আমাদের এগিয়ে যেতে হবে। তার মতো মানুষের মৃত্যু নেই। তিনি মৃতুঞ্জয়ী, তিনি বেঁচে থাকবেন বাঙালির হৃদয়ে।

বুধবার (১০ জানুয়ারি) দুপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নীলফামারীর সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আরেফিন সিদ্দিক বলেন, ২০১৮ সাল আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও মতামতে যাকে প্রার্থী করা হবে তার পক্ষে সবাই মিলিতভাবে কাজ করবেন।

সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল হকের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা উপ কমিটির সাবেক সহ সম্পাদক আমেনা কোহিনুর আলম, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মনোয়ারুল ইসলাম (মাসুদ), সৈয়দপুর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাখাওয়াত হোসেন খোকন, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আখতার হোসেন বাদল।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সৈয়দপুর কলেজের সাবেক ভিপি মোস্তফা ফিরোজ।  

সভা শেষে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও বঙ্গবন্ধুর কর্মময় জীবনের ওপর ডকুমেন্টারি প্রদর্শন করা হয়।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।