ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাবির আবৃত্তি সংগঠন ধ্বনির সভাপতি পাপ্পু, সম্পাদক মুন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
জাবির আবৃত্তি সংগঠন ধ্বনির সভাপতি পাপ্পু, সম্পাদক মুন শহিদুল ইসলাম পাপ্পু ও সোহানুর রশীদ মুন (ছবি: সংগৃহীত)

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: শহিদুল ইসলাম পাপ্পুকে সভাপতি ও সোহানুর রশীদ মুনকে সাধারণ সম্পাদক করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আবৃত্তি সংগঠন ধ্বনির নতুন কমিটি গঠন করা হয়েছে। এ কমিটি ২০১৮ সালের জন্য দায়িত্ব পালন করবেন।

শুক্রবার (২২ ডিসেম্বর) সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি সাইফুল ইসলাম আকাশ বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি কাবেরী সুলতানা জ্যোতি, সহ সাধারণ সম্পাদক ইসরাত জাহান তমা, সাংগঠনিক সম্পাদক মু জাহিদ হাসান, সহ সাংগাঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, অর্থ সম্পাদক আসাদুল্লাহ আল গালিব, সহ অর্থ সম্পাদক মোশাররফ হাসান রাতুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুলফ্শিাহ রাবেয়া মুমু, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মুজাহিদুল ইসলাম, সাহিত্য সম্পাদক জাহিদ শেখ, সহ-সাহিত্য সম্পাদক সামী আল জাহিদ প্রীতম, দফতর সম্পাদক আইভি রহমান ঋতু ও সহ দফতর সম্পাদক মুনিয়া তাহসিন।

কার্যকরী সদস্যরা হলেন, সিগ্ধা ভট্টাচার্য, তাযীম মো. নিয়ামতুল্লাহ আখন্দ, তাসলিমা খান পন্নি, তমাল নাগ, আলো আক্তার পলি, ফাহিম ফারজানা সঞ্চারী, আনোয়ারা কবির মালিহা, নাজমুন নীলা, রোকসানা শিরিন কথা, সালমান সালেহীন, তাহমিনা প্রধান তন্নি, আলেয় আক্তার আঁখি, নাসিম ঐশ্বর্য্য ও তাজমিরা ইয়াসমিন মুক্তা।

ধ্বনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের একমাত্র আবৃত্তি সংগঠন। ১৯৯৬ সালের ১২ অক্টোবর সংগঠনটির যাত্রা শুরু হয়।

বাংলাদেশ সময়: ১২০৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ