ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

শিক্ষা

কুবি রসায়ন সমিতির নতুন কমিটি গঠন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৭
কুবি রসায়ন সমিতির নতুন কমিটি গঠন

কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) রসায়ন বিভাগের ‘রসায়ন সমিতির’র দ্বিতীয় কার্যনির্বাহী পরিষদের ১৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। 

বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে বিভাগীয় সভাপতির কার্যালয়ে দ্বিতীয় কার্যনির্বাহী পরিষদের নির্বাচনের ফলাফল ঘোষণা করেন সমিতির মডারেটর মোহাম্মদ আতিকুর রহমান।  

এতে সহ-সভাপতি (ভিপি) নির্বাচিত হয়েছেন ষষ্ঠ ব্যাচের শিক্ষার্থী জুবায়ের আহমেদ ও সাধারণ সম্পাদক (জিএস) নির্বাচিত হয়েছেন সপ্তম ব্যাচের শিক্ষার্থী ফয়সাল খান।

 

কার্যনির্বাহী পরিষদের অন্যরা হলেন- যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুর রহমান (৮ম ব্যাচ) ও সজীব দেবনাথ (৯ম ব্যাচ), মহিলা সম্পাদক তাহরিনা জিন্নাত (৬ষ্ঠ ব্যাচ), যুগ্ম মহিলা সম্পাদক শারমিন আক্তার (৭ম ব্যাচ) ও মুনিয়া রহমান (৯ম ব্যাচ), ক্রীড়া সম্পাদক আব্দুল মান্নান (৭ম ব্যাচ) ও সাইফুল ইসলাম (৮ম ব্যাচ), যুগ্ম ক্রীড়া সম্পাদক জাহিদুল ইসলাম (১০ম ব্যাচ), সেমিনার ও প্রকাশনা সম্পাদক শান্তা মজুমদার (৭ম ব্যাচ) ও রহমত উল্লাহ শাহজালাল (৮ম ব্যাচ), সাংস্কৃতিক সম্পাদক জান্নাতুল ফেরদৌস মুনিয়া (৮ম ব্যাচ) ও কাজী আরেফীন (১০ম ব্যাচ), পরিবেশ বিষয়ক সম্পাদক তাহসিন আহমেদ (১১তম ব্যাচ)।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন- রসায়ন বিভাগের প্রভাষক মোহাম্মদ আতিকুর রহমান। সহ নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন- রসায়ন বিভাগের প্রভাষক মো. রাসেল মনি, মো. রবিউল আলম ও মোহাম্মদ জুলহাস উদ্দিন।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, ডিসেম্বর ২০২, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।