ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

শিক্ষা

বেরোবিসাস’র কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৭
বেরোবিসাস’র কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত

বেরোবি (রংপুর): বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বেরোবিসাস) ২০১৮ সেশনের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতি পদে যৌথভাবে নির্বাচিত হয়েছেন এইচএম নুর আলম (দৈনিক মায়াবাজার) ও নুর ইসলাম সংগ্রাম (দৈনিক রংপুর চিত্র)। সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন দৈনিক ইত্তেফাকের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোবাশ্বের আহমেদ।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বেলা ১২টা থেকে দুপুর ১টা পর্যন্ত সমিতির সদস্যদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

নবনির্বাচিত কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ওমর ফারুক (দৈনিক আজকালের খবর), যুগ্ম-সম্পাদক সৌম্য সরকার (বাংলাদেশ প্রতিদিন), কোষাধ্যক্ষ এসএম আল আমিন (দৈনিক বায়ান্নর আলো), প্রচার ও প্রকাশনা সম্পাদক ইভান চৌধুরী (দৈনিক মানব জমিন), দফতর সম্পাদক ইসমাইল হোসেন রিফাত (প্রতিদিনের সংবাদ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. রোমানুজ্জামান (দৈনিক আলোকিত প্রতিদিন), কার্যকরী সদস্য-১ সাইফুল ইসলাম (খোলা কাগজ), কার্যকরী সদস্য-২ রাব্বী হাসান সবুজ (দৈনিক যুগান্তর), কার্যকরী সদস্য-৩ গোলাম মূর্তজা (রংপুর টাইমস)।

জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের প্রশাসক প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন- শিক্ষক সমিতির সভাপতি ড. আবু সালেহ মোহাম্মদ ওয়াদুদুর রহমান এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান ড. নজরুল ইসলাম।

সভাপতি পদে দুই প্রার্থী নির্বাচিত হওয়ায় এইচএম নুর আলমকে বছরের প্রথম ছয়মাস এবং নুর ইসলাম সংগ্রামকে শেষ ছয়মাসের জন্য সভাপতি হিসেবে ঘোষণা করেন নির্বাচন কমিশন।

এদিকে নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, নীলদল, প্রগতিশীল শিক্ষক সমাজ, অফিসার্স অ্যাসোসিয়েশন, কর্মচারী ইউনিয়ন, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, বিতর্ক চর্চা কেন্দ্র, প্রক্টর আবু কালাম মো. ফরিদ উল ইসলাম, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৭
জিপি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।