ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবিতে আন্তর্জাতিক সম্মেলন শুক্রবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
শাবিপ্রবিতে আন্তর্জাতিক সম্মেলন শুক্রবার

শাবিপ্রবি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ফলিত বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের উদ্যোগে তিন দিনব্যাপী ইঞ্জিনিয়ারিং রিসার্চ বিষয়ক আন্তর্জাতিক সম্মেলন শুরু হচ্ছে শুক্রবার (১৩ জানুয়ারি)।

বুধবার (১১ জানুয়ারি) বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইআইসিটি) ইনস্টিটিউটের সম্মেলন কক্ষে আয়োজিত মত বিনিময়ে এ তথ্য জানান আইআইসিটির পরিচালক এবং সম্মেলনের  আহ্বায়ক অধ্যাপক শহীদুর রহমান।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভূইয়া।

এতে ৪টি কিনোট উপস্থাপন করবেন জাপানের চিবা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. কাজুকি ইনোবুষি, সায়তানার অধ্যাপক তেছুয়া শিমুমারা, সিংগাপুর জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান এবং বুয়েটের অধ্যাপক ইকবাল মাহমুদ।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়সহ দেশের প্রায় দুই ডজন বিশ্ববিদ্যালয় সম্মেলনে অংশগ্রহণ করবে।

সম্মেলনের সদস্য সচিব অধ্যাপক ড. মোকাদ্দেস জানান, শুক্রবার সকাল ৯টায় উদ্বোধন হয়ে রোববার (১৫ জানুয়ারি) বিকেল ৪টায় সম্মেলন শেষ হবে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।