ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

শিক্ষা

জাবি ছাত্রদলের সহ-সভাপতিকে পেটালো ছাত্রলীগ

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৭
জাবি ছাত্রদলের সহ-সভাপতিকে পেটালো ছাত্রলীগ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: নাশকতার পরিকল্পনা করার অভিযোগ এনে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রদলের সহ-সভাপতিকে পিটিয়ে আহত করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের বিশমাইল গেটে এ ঘটনা ঘটে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, ৫ জানুয়ারি উপলক্ষে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্থানে শোডাউন দেয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের বিশমাইল গেটে শাখা ছাত্রদলের সহ-সভাপতি নবীনুল ইসলাম নবীনকে কয়েকজনের সঙ্গে কথা বলতে দেখে শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়ের রানা ও সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চঞ্চলের অনুসারীরা তাকে মারধর করে আহত করেন।

এ বিষয়ে জানতে নবীনুল ইসলাম নবীনকে একাধিকবার ফোন করা হলেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল রহিম সৈকত বাংলানিউজকে বলেন, গণতন্ত্র হত্যা দিবসে এভাবে একজন নেতাকে পিটিয়ে আবারও নতুন করে গণতন্ত্রকে হত্যা করার দৃষ্টান্ত সৃষ্টি করলো ছাত্রলীগ।

দ্রুত তিনি এ হামলার বিচার দাবি করেন বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে।

শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা ও সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চঞ্চল বাংলানিউজকে বলেন, ৫ জানুয়ারি উপলক্ষে সে নাশকতার চেষ্টা করছিল। তাই তাদের শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা মারধর করেছে।

তিনি বলেন, কোনো অপশক্তির নাশকতার পরিকল্পনা এর আগে এ ক্যাম্পাসে বাস্তবায়িত হয়নি, ভবিষ্যতেও হবে না। শক্ত হাতে শাখা ছাত্রলীগ তাদের দমন করবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক তপন কুমার সাহা বাংলানিউজকে বলেন, এ বিষয়ে এখনো কিছু শুনিনি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৭
জিপি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।